Recent

6/recent/ticker-posts

Advertisement

Responsive Advertisement

এমন কেউ কি আছে যে আপনাকে প্রতিদিন ডাকবে তাঁর সাথে কথা বলার জন্য ?


যাকে আপনি ভালোবাসেন। আপনার আত্না সব সময় চাই তাঁর কাছে ফিরে যেতে। তাকে ভালোবাসতে। আছে কি কেউ আপনাকে ডেকে বলবে আসো আমার সাথে কথা বলতে তা ও আবার প্রতিদিন বলবে ?

যদি এমন কেউ থাকতো কতই না ভালো হত। আপনার সব মনের কথা বলতেন তাকে।
আপনি ভাবছেন এমন কেউ কি থাকতে পারে নাকি প্রতিদিন ডাকবে ?

হে আমার ভাই !
হে আমার বোন !

আমি আপনাকে এমন একজনের সন্ধান দিবো যে আপনাকে একবার নই দুইবার নই প্রতিদিন পাচঁবার করে ডাকে । আপনার আত্নার প্রিয় আপনার সৃষ্টিকর্তা।
কিভাবে প্রিয় দেখুন ..
আপনি যখন ঘুমান তখন আপনার আত্না মহান আল্লাহর কাছে যাই তাইতো আপনি ঘুমালে এত শান্তি পান ।
তিনি আপনাকে আমাকে দিনে ৫ বার ডাকে আসো । কিন্তুু আমরা যদি চাই যখন ইচ্ছে তাঁর সাথে যোগাযোগ করতে পারি।
দুনিয়ার কেউ আপনাকে ভালোবাসেনা সবাই আপনার অবস্থা কে ভালোবাসে। থাকিয়ে দেখুন পৃথিবীর বিখ্যাত লোকদের দিকে তাদেঁর কে কয়জন মনে রেখেছে ?
আপনার নিকট আত্নীয়ের কথা না হয় ভাবুন । কেমন মনে রেখেছেন আপনি তাকে!
মহান আল্লাহ আমাকে মৃত্যার কাছে নিয়ে জীবন দিয়ে মৃত্য কে দেখার সুযোগ করে দিয়েছিলেন আলহামদুল্লিলাহ।
ফিরে আসুন !
গুনাহ করছেন মানে আপনার ক্ষতি আপনি করছেন।
ইসলাম এর বিধিবিধান মেনে চলছেন মানে আপনি নিজের ক্ষতি করছেন না।
দুনিয়ার কেউ আপনাকে ভালোবাসেনা সবাই অভিনয় করছে।
আপনার মৃত্যার পর কেউ আপনাকে মনে রাখবে না।
যে আপনাকে ভালোবাসে তাকে ভালোবাসুন।

Post a Comment

0 Comments