Recent

6/recent/ticker-posts

Advertisement

Responsive Advertisement

আপনি মূর্খের মত কাজ করছেন না তো ?

পরীক্ষার সময় 2 ঘন্টা। 

আমার সময় ১ ঘন্টা শেষ হয়ে গিয়েছে , আমার কাছে সময় আছে ১ ঘন্টা কিন্তুু আমি এখনো পাশ করার মত উত্তর লিখেছে কিনা সন্দেহ। 

তাই  আমি ১ ঘন্টা শেষ হওয়াতে আনন্দ শুরু করে দিলাম - 

আপনি আমাকে কি বলবেন ? 

আপনি আমকে পাগল ছাড়া কিছু বলবেন না, পারলে সাথে আরো কিছু সংযোজন করবেন।

এখন এই গল্পটি পড়ুন ...

ধরুন , আপনি বেচেঁ থাকবেন ৫০ বছর । আজকে আপনার জন্মদিন। এক একটি জন্মদিন আসছে মানে আপনার জীবন থেকে এক একটি বছর চলে যাচ্ছে । আপনি জন্মদিনের কেক কেঁটে বন্ধুদের সাথে আনন্দ করছেন ।

আপনি আপনাকে কি বলবেন? 

প্রশ্ন করুন নিজেকে!

নতুন বছর আসছে মানে আপনার জীবন থেকে একটি বছর চলে যাচ্ছে। আর আমরা কি করছি আনন্দ করছি। কথা ছিল টেনশন করার, কারণ সময় শেষ হয়ে যাচ্ছে। 

কাকে ধোঁকা দিচ্ছেন?

আপনি আপনাকে ধোঁকা দিচ্ছেন , তাই বলে আমি আপনাকে শুভ জন্মদিন বা শুভ নববর্ষ বলে ধোঁকা দিতে পারি না ।

এসব আমার দ্বারা সম্ভব নই ,দুঃখীত!

 

Post a Comment

0 Comments