Recent

6/recent/ticker-posts

Advertisement

Responsive Advertisement

ইসলাম কেন সেরা ধর্ম?

Islam

 

কারণ অন্য সব ধর্মে আপনি এবং সৃষ্টিকর্তার মাঝে যোগাযোগ এর জন্য মাধ্যাম প্রয়োজন। কিন্তু ইসলাম ধর্মে আপনার এবং আপনার সৃষ্টিকর্তার মাঝে যোগাযোগ এর জন্য কোন মাধ্যাম লাগে না । আপনি শুধু ইচ্ছে করলেই মহান আল্লাহর সাথে যোগাযোগ করতে পারবেন। কিছু কিছু হুজুর বলে পীর ছাড়া জান্নাতে যেতে পারবেন না ! আপনি অনেক গুনাহগার আল্লাহর আপনার ডাকে সাড়া দিবেন না !
ব্যাপারটা অনেক টা এরকম হয়ে গেল না আমার মায়ের কথা আমি শুনি নি তাই আমার মা আমার সাথে রাগ করেছেন । এখন মায়ের রাগ ভাঙ্গানোর জন্য খালাকে ভাড়া করে বলছি খালা মাকে একটু বলুন আমার সাথে যেন রাগ না করে ।
এতে কি মায়ের রাগ আরো বেড়ে যাবে না কমবে ?
অবশ্যাই বাড়বে। কারণ মা চাই আপনি তাঁর কাছে নিজে এসে ক্ষমা চাইবেন, এটা মায়ের অধিকার। এ ব্যাপাারে আপনার মা খুবই হিংসা পরায়ন। আপনার খালা এতটুকু পারেন কিভাবে ক্ষমা চাইতে হয় তা শিখাতে।
যদি বুঝতে না পারেন তাহলে আপনার মাকে জিজ্ঞেস করে দেখতে পারেন।
ঠিক তেমনই মহান আল্লাহ চান আমরা নিজেদের প্রতি জুলুম বা গুনাহ করলে যেন তাঁর কাছে ক্ষমা চাই।
ইসলাম কি ভাড়াটে ধর্ম যে হুজুর ভাড়া করে নিজের জন্য ক্ষমা চাইতে হবে ?
তবে হুজুর আপনাকে শিখিয়ে দিতে পারে এই ভাবে ক্ষমা চাইবেন নবীরা এই ভাবে ক্ষমা চাইতো।

Post a Comment

0 Comments