Recent

6/recent/ticker-posts

Advertisement

Responsive Advertisement

কালো চশমা সরে গেল আমার চোখ থেকে

 

আমাদের সবার চোখে এক অদৃশ্য এক কালো চশমা পরিয়ে দিয়েছে ইহুদি খিস্টানরা। এই কালো চশমার কারণে আমাদের চোখে কিছু খারাপ কাজ ভাল মনে হয় । আমার চোখে ও সেই কালো চশমা ছিল।
যেমন আমরা যদি কোন পতিতালয় এর মেয়েকে দেখি তাহলে তাঁর প্রতি আমাদের ঘৃনা হয়।
কিন্তুু যখন কোন নায়িকা কে দেখি তখন আমাদের ভালোবাসা সৃষ্টি হয়। কিন্তুু নায়িকা তো পতিতা থেকে জগন্য পতিতা । পতিতা কাজ করে তাঁর ক্ষুধা নিবারণ এর জন্য কিন্তুু যে নায়িকা সে কিসের জন্য করে ?
তার কি কোন কিছুর অভাব আছে !
কথাগুলো টাইপ করতে আমার খারাপ লাগছে তবুও টাইপ করছি শুধুমাত্র আমার দ্বীনি ভাই বোনদের কে সতর্ক করার জন্য।
ওহে দ্বীনী বোন আপনি কাকে অনুসরণ করছেন ?
একজন পতিতাকে নই কি!
ওহে আমার দ্বীনী ভাই আপনি কাকে অনুসরণ করছেন ?
পতিতালয় যায় এ রকম জগন্য ছেলে কে নই কি ?
ফেইসবুক এসব পতিতার ছবি পোস্ট এবং ডে দিয়ে কি নিজেকে জাহান্নামের থাকার বন্দোবস্ত করছেন না তো ?

Post a Comment

0 Comments