Recent

6/recent/ticker-posts

Advertisement

Responsive Advertisement

মানুষ ধোকাঁ দেয় আমাকে !

 

আত্নার-শান্তি

মানুষ আমাকে ধোঁকা দেয়,
তাতে আমার কিছু আসে যাই না।
কারণ
আমি আমার আত্না কে ধোঁকা দিচ্ছি,
প্রতি নিয়ত ধোঁকা দিয়ে যাচ্ছি। আমার আত্না যা চাই তাঁকে তা দিচ্ছি না।প্রতারকের সাথে তো প্রতারণা হবে এটাই কাম্য।
আত্না এমন একটি উপাদান, যা পৃথিবীতে তৈরী হয় নি। দুনিয়ার কোন উপাদান দিয়ে তাঁকে খুশি করতে পারবেন না। শরীরের বাকি সব অংশ পৃথিবীতে তৈরী হওয়াতে আপনি শরীরের চাহিদা দুনিয়াতে মিটাতে পারবেন ।
কিন্তুু তাতে কি আপনি শান্তি পাবেন?
কখনোই না!
গাড়ির যদি সব ঠিক থাকে, কিন্তুু গাড়ির ইঞ্জিন ঠিক না থাকে।
তাহলে কি গাড়ি কি ঠিক থাকতে পারে ?
ঠিক তেমন আত্না যদি ঠিক না থাকে আপনার শরীর ঠিক থাকবে না। এটা চরম সত্যি, এটা যদি আপনি মানতে না পারেন তাহলে আপনি নিজে নিজেকে ধোঁকা দিচ্ছেন।
শরীরের রোগ হলে, দুনিয়ার ডাক্তার কাছে যান।
কিন্তুু আত্নার রোগ মুক্তির জন্য কার কাছে যাবেন?

Post a Comment

0 Comments