Recent

6/recent/ticker-posts

Advertisement

Responsive Advertisement

2020 আমার জীবনের পুরো মোড় ঘুরিয়ে দিয়েছে !

 


যেসব অনুষ্টানে গান-বাজনা, আল্লাহকে শরীক করা হয় সেইসব অনুষ্টানে আমি যাব না ইনশাআল্লাহ । বন্ধুদের প্রতি অনুরোধ এই রকম কোন অনুষ্টানে আমাকে দাওয়াত দিবেন না ।

বাবার ইচ্ছায় ভার্সিটিতে ভর্তি হয়েছে , বাবার ইচ্ছায় পড়ছি ভার্সিটিতে । আমার কোন ইচ্ছে নেই ভার্সিটিতে পড়ার কারণ
১/ মেয়েদের সাথে কথা বলা ছাড়া চলা প্রায় অসম্ভব ।
২/ গুনাহ থেকে বাঁচা খুবই কঠিন।
৩/ বিভিন্ন গান - বাজনার অনুষ্টান করতে প্রায় বাধ্য।
আরো অনেক কারণ রয়েছে ।
আমার ইচ্ছে কোন ভাল ইসলামিক বিশ্ববিদ্যালয়ে পড়া যাথে ইসলাম এর খেদমত করতে পারি , দোয়া করবেন যেন বাবাকে আল্লাহ বুঝ দান করেন যেন পরকালে আমার গুনাহের জন্য বাবকে দায়ী হতে না হয় । এইজন্য দোয়া করবেন যেন ভার্সিটিতে আর পড়তে না হয়।
আমার সহপাঠীরা অনেকেই দেখতেন আমি প্রায় সময় চিন্তিত থাকি এর কারণ হল এইসব।
দুইদিনের এই দুনিয়ার জন্য আখিরাত হারাতে চাই না ।
যদি ভার্সিটিতে পড়তেই হয় তাহলে আমার সহপাঠীদের প্রতি অনুরোধ বিশেষ প্রয়োজন ছাড়া আমার সাথে কথা বলবেন না , আমি ও জরুরী প্রয়োজন ছাড়া কথা বলবো না ইনশাআল্লাহ। মেসেজ দেওয়ার ক্ষেত্রে আপনার প্রয়োজন টা বলে মেসেজ দিবেন । আমি সাধারণত মেসেজ দিবো না তবে যদি বিশেষ প্রয়োজন পড়ে তাহলে আমার প্রয়োজন জানিয়ে মেসেজ দিবো । যদি আপনি পারেন সাহায্য করবেন ,না পারলে বলে দিবেন কোন দিন সাহায্য চেয়ে মেসেজ না দিতে ।
আর যারা সাহায্য করতে চান প্রয়োজনে তারা একটু জানাবেন ।
অনেকের সাথে ভার্সটির প্রথম দিকে খারাপ ব্যাবহার করে ফেলেছি আপনাদের কাছে আমি ক্ষমা চাচ্ছি । আর সহপাঠীদের যাদের ছবি নিয়ে মজা করেছি দয়া করে মাফ করে দিবেন ।
আর একটা কথা আমার সাথে দয়া করে কেউ ক্ষমতা দেখবেন না । আমি
এক আল্লাহ ছাড়া দুনিয়ার কোন কিছুকে পাঁচ পয়সা পরোয়া করি না । আপনি চাইলে আমার চুল চিঁড়তে পারবেন না , যদি তাকদীর এ না থাকে ।
আমি মুসলিম চির রণবীর মরণ কে করিনা ভয় ,
আমার জন্ম মৃত্য উভয়ই সমান ।

Post a Comment

0 Comments